নীড়পাতা সমকালীন সংবাদ রাজনীতি উপজেলা নির্বাচনে পুঠিয়ায় নৌকার মাঝি জিএম হিরা বাচ্চু!

উপজেলা নির্বাচনে পুঠিয়ায় নৌকার মাঝি জিএম হিরা বাচ্চু!

24
0

রাজশাহী প্রতিনিধি:

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান জেলা আওয়ামীলীগের সদস্য জিএম হিরা বাচ্চু। শনিবার দুপুর ১২টার দিকে দলীয় সভানেত্রীর ধানমণ্ডি কার্যালয়ে মনোনীতদের তালিকা প্রকাশ করেন সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেখানে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের ৮৭ প্রার্থীর মধ্যে পুঠিয়া উপজেলার জন্য ঘোষণা করা হয় জিএম হিরা বাচ্চুর নাম।

গণভবন সুত্রে জানাগেছে শুক্রবার রাতে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভায় মনোনয়ন বোর্ড ৮৭ জনের নামের তালিকা আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট উপস্থাপন করা হলে আওয়ামীলগ সভাপতি শেখ হাসিনা তা অনুমদন করেন । শুধু অপেক্ষা ছিল চুড়ান্ত ঘোষনার।

এদিকে জিএম হিরা বাচ্চুর মনোনয়ন প্রাপ্তির ঘোষণা এলাকায় ছড়িয়ে পড়ায় পুঠিয়ার সাধারণ ভোটারদের মধ্যে আনন্দের বন্য বয়ে যাচ্ছে। জনগণ বলছেন তাদের আস্থা ও ভালোবাসার যোগ্য ব্যাক্তিকেই তারা উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হিসেবে পেয়েছেন। সাধারণ জনগন জিএম হিরা বাচ্চুকে নৌকার প্রার্থী করার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।

বর্তমানে জেলা আওয়ামী লীগের সদস্য জি এম হিরা বাচ্চু ২০০৩ সালে নেতা-কর্মীদের সরাসরি ভোটে বিপুল ব্যবধানে জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। এর আগে ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৯৬ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত সদস্য এবং পুঠিয়া উপজেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন