নীড়পাতা খেলাধুলা ক্রিকেট এক ঘণ্টা পেছাল ম্যাচ শুরুর সময়

এক ঘণ্টা পেছাল ম্যাচ শুরুর সময়

14
0

সম্ভাবনা ডেস্ক

বিপিএলে ম্যাচ শুরুর সময় এক ঘণ্টা পেছানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরিবর্তিত সময় অনুযায়ী দুপুর সাড়ে ১২টার ম্যাচ শুরু হবে দেড়টায়। আর সন্ধ্যা সাড়ে ৫টার ম্যাচ সাড়ে ৬টায়। শনিবার থেকে নতুন সময়সূচি কার্যকর হবে।

এছাড়া সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার দুপুরের ম্যাচ ২টায় ও সন্ধ্যার ম্যাচ ৭টায় শুরু হবে। মাঠে দর্শক উপস্থিতি কম ও উইকেট থেকে রান কম আসায় আলোচনা-সমালোচনার পর এ সিদ্ধান্ত নিল বিপিএল গভর্নিং কাউন্সিল।

বিপিএলের ষষ্ঠ আসরে এ পর্যন্ত ম্যাচ হয়েছে আটটি। এই আট ম্যাচের ১৬ ইনিংসে সর্বোচ্চ রান হয়েছে ১৯২। খুলনা টাইটানসের বিপক্ষে ওই স্কোর গড়েছিল ঢাকা ডায়নামাইটস। ১৬ ইনিংসে দেড়শ ছাড়ানো স্কোর হয়েছে মাত্র ৬টি।

দলীয় স্কোরের প্রতিফলন দেখা গেছে ব্যাটসম্যানদের ব্যক্তিগত পারফরম্যান্সেও। ১৬ ইনিংসে কোনো সেঞ্চুরির দেখা মেলেনি। হাফসেঞ্চুরি এসেছে সাতটি। যার দুটি একাই করেছেন ঢাকার আফগানিস্তানের ওপেনার হযরতউল্লাহ জাজাই। সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ৭৮ আফগান তারকারই।

বাংলাদেশের মাত্র একজন ব্যাটসম্যান হাফসেঞ্চুরি করতে পেরেছেন। বুধবার খুলনা টাইটানসের বিপক্ষে ৫১ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন মেহেদী হাসান মিরাজ।

এ পর্যন্ত হওয়া আট ম্যাচের অধিকাংশটিতেই দর্শক খরা দেখা গেছে।

সূত্র: চ্যানেল আই অন লাইন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন