নীড়পাতা অন্যান্য খবর এডিসি হলেন সিলেটের ৭ পুলিশ কর্মকর্তা

এডিসি হলেন সিলেটের ৭ পুলিশ কর্মকর্তা

22
0

সম্ভাবনা ডেস্ক:

সিলেট মহানগর পুলিশ (এস.এম.পি), সিলেট জেলা পুলিশ এবং আর.আর.এফ-এর ৭ পুলিশ কর্মকর্তা অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। পুলিশ সদর দফতরের সুপারিশে রাষ্ট্রপতির আদেশক্রমে তাদেরকে এ পদোন্নতি দেওয়া হয়।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক পরিপত্রে পদোন্নতির এ আদেশ জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

পদোন্নতি পাওয়া সিলেট মহানগর পুলিশের ৪ জন হলেন- মুনাদির ইসলাম চৌধুরী, মো. রফিকুল ইসলাম, সাদেক কাউসার দস্তগীর ও সুদিপ দাশ। জেলা পুলিশের দুজন হলেন আমিনুল ইসলাম সরকার ও লুৎফুর রহমান। এছাড়া আর.আর.এফ-এর একজন হলেন- জাকির হোসাইন।

পদোন্নতি পাওয়া সকল পুলিশ কর্মকর্তা স্ব স্ব কর্মস্থলে সিনিয়র সহকারি পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ও সিলেট জেলা পুলিসের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম।

এদিকে জারি করা পরিপত্রে বলা হয়, পদোন্নতি পাওয়া যে সকল কর্মকর্তা বর্তমানে শান্তি রক্ষা মিশন, শিক্ষা ছুটি বা প্রেষণ এবং লিয়নে কর্মরত আছেন তারা মূল কর্মস্থলে যোগদানের পর তাদের পদোন্নতি কার্যকর হবে। তার আগে তারা কোনো আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা স্বপদে বহাল থেকেই দায়িত্ব পালন করবেন। জনস্বার্থে অবিলম্বে এই পদোন্নতি কার্যকর হবে।

সূত্র: সিলেট বয়েছ

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন