নীড়পাতা অন্যান্য খবর করোনায় দিশাহারা ৩০০মানুষের পাশে দাড়াল লাউতার ‘মহাজনবাড়ী’-শমশের আলম

করোনায় দিশাহারা ৩০০মানুষের পাশে দাড়াল লাউতার ‘মহাজনবাড়ী’-শমশের আলম

করোনায় দিশাহারা ৩০০ মানুষের
পাশে দাড়াল লাউতার ‘মহাজনবাড়ী’ —

প্রচারবিমুখ জনকল্যাণকামী একটি পরিবারের নাম লাউতা ‘মহাজনবাড়ী’। ঐতিহ্যবাহী এই পরিবারটির শতভাগ লোক আমেরিকায় বসবাস করলেও গ্রামের অসহায় মানুষের সাথে সবসময় তাদের সহযোগীতা অব্যাহত রয়েছে ।

এই পরিবারে অন্যতম এক হৃদয়বান ব্যক্তি, বিপদগ্রস্ত মানুষের অতি আপনজন , সবার পরিচিত , আমেরিকায় রাজনৈতিক ব্যক্তিত্ব ও বাঙ্গালী কমিউনিটির প্রিয়মুখ জনাব মহিউদ্দিন আহমদ ।

সম্প্রতি পরিবারের পক্ষথেকে ৪ লাখ ৫০ হাজার টাকা নিজ গ্রাম বাউরভাগের অসহায় ৩০০ টি পরিবার , নিকটাত্মীয় ও এতিমখানায় শিশুদের কল্যাণে নগদ বিতরণ করলেন ।

এখানেই শেষ নয় ; তাঁর সহযোগিতায় আরও ১ লাখ ২০ হাজার টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়ালেন একই গ্রামের সাবেক ছাত্রনেতা সরওয়ার হোসেন সহ গ্রামের আমেরিকা প্রবাসী আরও ক’জন সহৃদয়বান ব্যক্তি । এই নগদ টাকা আরও ৬০ জন কর্মহীন ও অভাবগ্রস্থ মানুষের মাঝে বন্টন করা হয় ।

জনাব মহিউদ্দিন জানান, মানুষের কষ্ট কোন ক্রমেই সহ্য হয় না । যতদিন বাংলাদেশে স্বস্তির অবস্থা ফিরে না আসবে ততদিন তাঁর পরিবার ও প্রবাসীদের দান অব্যাহত থাকবে। আল্লাহতালা যেন তাদের এই মানবিক দানকে কবুল করেন।

আমরা আশা করি আমাদের সমাজে জনাব মহিউদ্দিনের মত আরও বিত্তবানরা যেন প্রতিনিয়ত বিপন্ন মানুষের পাশে এগিয়ে আসেন । দুর হোক আমাদের মানুষের যত দুঃখ দুর্দশা । হাসি ফুটুক সমাজের সকল স্তরের মানুষের হৃদয়ে । সকলকে ধন্যবাদ ।

,,,,,

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন