নীড়পাতা খেলাধুলা ক্রিকেট গেইল আসছেন ৫ জানুয়ারি, সিলেটপর্বে যোগ দেবেন ডি ভিলিয়ার্স

গেইল আসছেন ৫ জানুয়ারি, সিলেটপর্বে যোগ দেবেন ডি ভিলিয়ার্স

15
0

বিপিএলের দামামা বেজে গেছে। মাঠের লড়াই শুরু হবে ৫ জানুয়ারি থেকে। তার আগে দলগুলো নিজেদের প্রস্তুতি সেরে নিচ্ছে। সফল কোচ টম মুডির হাত ধরে শুরু হয়েছে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের প্রথম দিনের প্র্যাকটিস সেশন।

প্রথম দিনের প্র্যাকটিস সেশনে উপস্থিত থাকতে পারেননি দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এখনও ঢাকায় পা না রাখায় প্র্যাকটিসে ছিলেন না ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল, শেলডন কট্রেল আর দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স।

রংপুর রাইডার্সের প্রথম ম্যাচ টুর্নামেন্ট শুরুর দিনই, ৫ জানুয়ারি দুপুর আড়াইটায়। প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটস। গেইল আসবেন ৫ জানুয়ারি সকালে। রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান রনি জাগো নিউজকে আজ প্র্যাকটিস চলাকালীন সময়ে এই তথ্য নিশ্চিত করেছেন।

তবে এবি ডি ভিলিয়ার্সকে এখনই পাচ্ছে না রংপুর। ঢাকাপর্ব শেষ করে ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের সিলেটপর্ব। দক্ষিণ আফ্রিকান ব্যাটিং মায়েস্ত্রো যোগ দেবেন সিলেটে।

সিলেটে রংপুর রাইডার্সের প্রথম ম্যাচ ১৬ জানুয়ারি। স্বাগতিক সিলেট সিক্সার্সের বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামবে রংপুর। এই ম্যাচেই হয়তো মাঠ কাঁপাতে দেখা যাবে প্রোটিয়া দলের সাবেক অধিনায়ককে।

সূত্র: জাগো নিউজ ২৪।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন