নীড়পাতা খেলাধুলা জনপ্রিয় ক্রীড়া ভাষ্যকার খোদা বকশ মৃধার ৯ম মৃত্যুবার্ষিকী ৩০ মার্চ

জনপ্রিয় ক্রীড়া ভাষ্যকার খোদা বকশ মৃধার ৯ম মৃত্যুবার্ষিকী ৩০ মার্চ

31
0

প্রেস বিজ্ঞপ্তি: 

জনপ্রিয় ক্রীড়া ভাষ্যকার ও রাষ্ট্রবিজ্ঞানের প্রফেসর খোদা বকশ মৃধার ৯ম মৃত্যুবার্ষিকী ৩০ মার্চ ২০১৯ । এ উপলক্ষ্যে তাঁর পরিবার, খোদা বকশ মৃধা ফাউন্ডেশন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানারকম কর্মসূচী গ্রহণ করেছে। তার আত্মার শন্তি কামনা করে ঐদিন বাদ আসর রাজশাহীর বাসভবনে মৃধার পরিবারের পক্ষ থেকে ফাতেহা পাঠ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এছাড়া ৩০ মার্চ ২০১৯ রোজ শনিবার বিকাল ৪ টায় ঢাকার পান্থপথে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী ভবনের সেমিনার রুমে খোদা বকশ মৃধা ফাউন্ডেশনের পক্ষ থেকে দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়েছে। উক্ত স্মরণসভায় মৃধার বন্ধু, পরিবার-পরিজন, ক্রীড়া ব্যক্তিত্ব, ক্রীড়া ভাষ্যকার এবং ভক্তদের উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে।

মৃধা ১৯৪৫ সালের ২২ জানুয়ারী রাজশাহীর হেতেমখাঁতে জন্ম গ্রহণ করেন। ১৯৭০ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত প্রায় ৪০ বছরব্যাপী বেতার ও টেলিভিশনে ক্রীড়া ধারাভাষ্য দিয়ে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। বেতারের প্রথম শ্রেনীর সংবাদ পাঠক ও সংগীত শিল্পিও ছিলেন তিনি। প্রথম শ্রেনীর ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক হিসেবেও তাঁর ব্যপক সুনাম ছিল। বাংলাদেশ স্পোর্টস কমেন্টেটরস ফোরামের সহ-সভাপতি ছিলেন খোদা বক্স মৃধা। ২০১০ সালের ৩০ মার্চ দেশের খ্যাতনামা ধারাভাষ্যকার খোদা বকশ মৃধা ইন্তেকাল করেন।

অনুষ্ঠান স্থান ও সময়: 

জনপ্রিয় ক্রীড়া ভাষ্যকার খোদা বকশ মৃধার ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা এবং দোয়া
তারিখ: ৩০ মার্চ ২০১৯, শনিবার, বিকাল ৪টা,
স্থানঃ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী, কনকর্ড রিজেন্সি টাওয়ার, ৩য় তলা, ১৯/১ পান্থপথ, ঢাকা। (স্কয়ার হাসপাতালের উল্টো দিকে)

 

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন