নীড়পাতা খেলাধুলা ক্রিকেট জয়হীন থাকলো কেবল খুলনা

জয়হীন থাকলো কেবল খুলনা

7
0

সম্ভাবনা ডেস্ক:

প্রথম ম্যাচে হারের পর জয়ে ফিরেছে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। শুরুতে জয়ের দেখা পেয়েছে কুমিল্লা-চিটাগং। জয়ের ধারায় আছে ঢাকা। জয়ে ফিরেছে সিলেটও। খুলনার বিপক্ষে জয় পেয়েছে মেহেদি মিরাজের রাজশাহী কিংসও। শুধু জয়হীন থাকলো মাহমুদুল্লাহর খুলনা টাইটান্স। শুরুর তিন ম্যাচে মাঠে নেমে জয়ের দেখা পায়নি তারা। বুধবার রাজশাহীর কাছে তারা হেরেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

এর আগে শুরুর ম্যাচে ঢাকার কাছে স্বল্প রানে হারে তারা। এরপর রংপুরের কাছে উড়ে যায় বড় ব্যবধানে। মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে মাত্র ১১৭ রান তোলে খুলনা। ওপেনার স্টারলিং করেন ১৪ রান। তার ওপেনিং সঙ্গী জুনায়েদ সিদ্দিকী করেন ২৩ রান। পরে মাহমুদুল্লাহ মোটে ১১ রান করে ফেরেন। ডেভিড ম্যালান করেন ২২ রান। আরিফুল হক ফেরেন ১২ রানে এবং ওয়াইস করেন ১৪ রান। দলের যারা ভরসা দেবেন সবাই মোটামুটি সেট হয়ে সাজঘরে ফেরেন। আর এ কারণে দলের রান বাড়েনি তাদের।

জবাবে ব্যাট করতে নেমে ১১ রানে হাফিজকে তুলে নেয় খুলনা। এরপর তিনে নেমে অধিনায়ক মেহেদি মিরাজ খেলেন দারুণ এক ইনিংস। তার সঙ্গে মুমিনুর হক খেলেন সাবাধানী ইনিংস। দু’জনে মিলে গড়েন ৮৯ রানের জুটি। ওই জুটিতেই জয় নিশ্চিত হয় তাদের। মিরাজ ৪৫ বলে এক ছয়ে এবং ছয় চারে করেন ৫১ রান। মুমিনুল খেলেন ৪৩ বলে ৪৪ রানের ইনিংস।

রাজশাহীর হয়ে এ ম্যাচে ইসুরু উদানা ৪ ওভারে ১৫ রান দিয়ে নেন ৩ উইকেট। মুস্তাফিজুর রহমান ৪ ওভারে ১৮ রান খরচায় ২ উইকেট নেন। এছাড়া সৌম্য সরকার, আরাফাত সানি এবং কায়িস আহমেদ একটি করে উইকেট নেন। দলের জয়ে দারুণ অবদান রাখায় শ্রীলংকার পেসার উদানা ম্যাচ সেরার পুরস্কার জেতেন।

সূত্র: সমকাল।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন