নীড়পাতা খেলাধুলা টি-টেন লিগ : বাংলা টাইগার্সের লোগো উম্মোচন

টি-টেন লিগ : বাংলা টাইগার্সের লোগো উম্মোচন

3
0

সম্ভাবনা ডেস্ক:

আবুধাবিতে টি-টেন লিগের আসন্ন আসরে প্রথমবারের মতো খেলতে যাচ্ছে বাংলাদেশের ফ্র্যাঞ্জাইজিভিত্তিক দল ‘বাংলা টাইগার্স’। আজ (শনিবার) চট্টগ্রামে জাঁকজমকপূর্ণভাবে হয়ে গেল দলটির লোগো উম্মোচন অনুষ্ঠান।

এফএমসি গ্রুপের মালিক ও বাংলা টাইগার্সের ফ্র্যাঞ্জাইজি ইয়াসিন চৌধুরী, এফএমসি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর খাতুন জান্নাত, বাংলা টাইগার্সের এক অংশের মালিক সিরাজুদ্দিন আলমগীরসহ চট্টগ্রামের ক্রীড়া জগতের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমের প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চিটাগং ক্লাবে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন।

অনুষ্ঠানে ইয়াসিন চৌধুরী বলেন, ‘আবুধাবি সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় বিশ্বজুড়ে টি-টেন লিগ অন্যতম আকর্ষণীয় এক ক্রিকেট টুর্নামেন্টে পরিণত হয়েছে। এতে বিশ্বের অনেক বড় তারকা খেলে থাকেন। বাংলা টাইগার্স টুর্নামেন্টের তৃতীয় আসরে খেলতে যাচ্ছে বাংলাদেশের প্রতিনিধিত্ব এবং বাংলাদেশি ক্রিকেটারদের এগিয়ে নেয়ার লক্ষ্য নিয়ে।

tigers

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির বলেন, ‘গত কয়েক বছরে বিশ্ব ক্রিকেটে শক্তিশালি দল হিসেবে আত্মপ্রকাশ করেছে বাংলাদেশ। তবে আন্তর্জাতিক ক্রিকেট লিগে এতদিন আমাদের বাংলাদেশি কারও মালিকানার দল খেলেনি। এফএমসি গ্রুপকে এই পথে হাঁটতে দেখে আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, সংযুক্ত আরব আমিরাত এবং বিশ্বজুড়ে থাকা বাংলাদেশিরা আন্তর্জাতিক ফ্র্যাঞ্চাইজি লিগে নিজেদের দল দেখে গর্ববোধ করবে।

টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে আগামী ১৬ অক্টোবর। আট দলের এই টুর্নামেন্টটি শুরু হবে ১৪ নভেম্বর আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। টুর্নামেন্টের ফাইনাল ২৪ নভেম্বর।

সূত্রঃ জাগো নিউজ 24।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন