নীড়পাতা প্রবাসের সেতুবন্ধন দুর্দিনে আমাদের প্রবাসীরা নিজেদেরকে উজাড় করে দেন- আবুল কাশেম পল্লব

দুর্দিনে আমাদের প্রবাসীরা নিজেদেরকে উজাড় করে দেন- আবুল কাশেম পল্লব

দুর্দিনে আমাদের প্রবাসীরা নিজেদেরকে উজাড় করে দেন -আবুল কাশেম পল্লব

সম্ভাবনা ডেস্ক।বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বাফেলো নিউইয়র্ক ইনক
মহামারী করোনা ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুর ২টায় উপজেলা হলরুমে অনুষ্ঠানিকভাবে প্রায় ১৫০ জন অসহায় ও মধ্যবিত্ত মানুষের মাঝে জনপ্রতি নগদ ২ হাজার টাকা প্রদান করা হয়।

বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি সাংবাদিক মুকিত মুহাম্মদ, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আহবাবুর রহামান শিশু প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, যেকোন দুর্দিনে আমাদের প্রবাসীরা নিজেদেরকে উজাড় করে দেন, নিজেরা লকডাউনের মধ্যে থেকেও দেশের মানুষ ও স্বজনদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। যা নিঃসন্দেহে প্রশংসনীয় মহৎ প্রয়াস। করোনা মহামারীতে বিশ্বের বিভিন্ন দেশে থাকা আমাদের স্বজনরা নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় আমেরিকার বাফেলো বসবাসকারী আমাদের স্বজনরা তাদের সংগঠনের মাধ্যমে ফান্ডিং করে করোনা দূর্গত মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন আমি তাদের সকলকে বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন