নীড়পাতা প্রবাসের সেতুবন্ধন দেশে ফিরতে চান দূর্ঘটনায় গুরুত্বর আহত মালয়েশিয়া প্রবাসী রেজাউল

দেশে ফিরতে চান দূর্ঘটনায় গুরুত্বর আহত মালয়েশিয়া প্রবাসী রেজাউল

63
0

প্রবাসী ডেস্ক:

দরিদ্র পরিবারের মুখে একটু হাসি ফোটাতে কর্মী হিসেবে মালেশিয়ায় পাড়ি জমান রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার কিশোরপুর গ্রামের জাফর আলীর ছেলে মো. রেজাউল করিম। দেশের প্রতি অগাধ ভালোবাসা আর পরিবারের প্রতি টান থাকলেও একটু স্বাচ্ছন্দ্যে জীবন চালানোর জন্য প্রবাস জীবন বেছে নেন রেজাউল। পরিবারের মুখে হাসি ফুটাতে গিয়ে নিজের মুখটাই আজ মলিন হয়ে গেছে রেজাউলের। মালেশিয়ার টি.ডি. এস কোম্পানীতে কাজ করতে গিয়ে গত বছরের ২২ নভেম্বর ২০১৮ ইং গুরুত্বর আহত হয় রেজাউল। তার পা ভেঙ্গে মারাত্নক জখম হয়েছে। প্রচন্ড আঘাত পেয়েছে বুক সহ শরীরের বিভিন্ন জায়গায়।

প্রাথমিক ভাবে মালয়েশিয়ান টি.ডি.এস কোম্পানি চিকিৎসা করালেও তার অবস্থার কোন উন্নতি হয়নি। এমতঅবস্থায় কোম্পানিকে অনুরোধ করলেও তাকে দেশে পাঠানোর কোন ব্যবস্থা কোম্পানি করেনি প্রতিষ্ঠানটি। তার যে অবস্থা সে অবস্থা থেকে আরগ্য লাভের জন্য তার প্রোপার ট্রিটমেন্ট দরকার। সেই সাথে তার দেখাশোনার জন্য সার্বক্ষণিক একজন লোক দরকার। কিন্তু এসকলের কোন ব্যবস্থা করা হয়নি কোম্পানির পক্ষ থেকে।

প্রবাসী রেজাউল এই প্রতিবেদকে জানান, জরুরী ভিত্তিতে দেশে পাঠানোর জন্য আমি বাংলাদেশ দূতাবাস মালেশিয়ার রাষ্ট্রদূতের কাছে আবেদন করেছি তবে তাদের কাছ থেকে এখনো কোন সাড়া পাইনি। আমি যদি এখানে এই অবস্থাতে থাকি তাহলে হয়ত বেশিদিন বাঁচব না। বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে আমার আকুল আবেদন তারা যেন আমাকে দেশে ফিরিয়ে নেবার ব্যবস্থা করেন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন