নীড়পাতা শিল্প সাহিত্য নবনীতা কর অর্পা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে – জুম্মা হাবিব জুমান

নবনীতা কর অর্পা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে – জুম্মা হাবিব জুমান

বিয়ানীবাজার পৌরশহরের মেয়ে সিলেট জেলা শিল্পকলা একডেমি কতৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘খ’ বিভাগে প্রথম হয়েছে বিয়ানীবাজারের নবনীতা কর অর্পা।

এছাড়াও সে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান লাভ করে। নবনীতা পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ‍্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
সে বড় হয়ে মানুষের মত মানুষ হতে চায়।

উল্লেখ্য নবনীতা কর অর্পা বিয়ানীবাজারের পৌর শহরের ব‍্যাবসায়ি ও মনোরমা ম্যানশন এর স্বত্বাধিকারী সম্রাট সেখর কর ও সুশ্মিতা পাল এর বড় মেয়ে।

এছাড়াও জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২০ উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় সম্রাট সেখর ও সুশ্মিতা পালখ এর ছোট মেয়ে আদ্রিতা কর অর্ষা ২য় স্থান লাভ করে।

বড় মেয়ে নবনীতা কর অর্পার হাতে প্রথম পুরস্কার ও সনদপত্র তুলে দেন সিলেট জেলার এ ডি সি জনাব শারমিন সুলতানা ও জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার জনাব অসিত বরন দাসগুপ্ত।
তার বাবা মায়ের ইচ্ছা তাদের , মেয়ে যেন মানুষের মত মানুষ হয়ে ভবিষ্যতে জাতীয়ভাবে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিয়ানীবাজারের মুখ উজ্জল করতে পারে সেজন্য সকলের কাছে আশির্বাদ প্রার্থী।

জুম্মা হাবিব জুমান

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন