নীড়পাতা অন্যান্য খবর না ফেরার দেশে এমপি আব্দুল ওয়াদুদ দারার মা

না ফেরার দেশে এমপি আব্দুল ওয়াদুদ দারার মা

166
0

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী ৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের এমপি আব্দুল ওয়াদুদ দারার মা শুক্রবার গভীর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের ৯ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর। তিনি ৪ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আস্থাভাজন সৈনিক ও মাননীয় সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ বিশ্বস্থ আওয়ামীলীগ নেতা মরহুম কাজী আব্দুল আওয়ালের সহধর্মীনী। মরহুম কাজী আওয়াল রাজশাহী আওয়ামীলীগ কে শক্তিশালী সংগঠনে পরিণত করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছিলেন। আর এ কারণে পরিবারকে সময় দিতে পারেননি। এই মমতাময়ী মা সন্তানদের লালন পালন সহ সংসারকে সঠিকভাবে পরিচালনা করেছিলেন।

জানা গেছে, ১১ জুলাই হাসিনা বেগমকে অসুস্থ্য অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

সাংসদ আব্দুল ওয়াদুদ দারার মায়ের ইন্তেকালে রাজশাহী জেলা আওয়ামীলীগ ও স্থানীয় সংসদ সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকান্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মরহুমার জানাজার নামাজ আজ শনিবার বিকেল ৫ টায় বিড়ালদহ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। সাংসদ কাজী আব্দুল ওয়াদুদ তার মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন