নীড়পাতা সমকালীন সংবাদ বাংলাদেশ প্রবাসী ও বাংলাদেশে অবস্থিত জনসাধারণ কে জাহেদ হোসেন নানু’র ঈদ শুভেচ্ছা

প্রবাসী ও বাংলাদেশে অবস্থিত জনসাধারণ কে জাহেদ হোসেন নানু’র ঈদ শুভেচ্ছা

6
0

সম্ভাবনা ডেস্ক:

তুলুজ বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্স ও বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি তুলুজ ফ্রান্স এর সাধারণ সম্পাদক
রোটারি ক্লাব বিয়ানীবাজার সদস্য জাহেদ হোসেন নানু পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি প্রিয় দেশবাসী ও বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবছর এ উৎসবের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরিবদুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে মানুষে সহমর্মিতা ও সাম্য’র বাণী প্রতিষ্ঠিত করেন।

ঈদ শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি। এই প্রত্যাশায় সকলকে ঈদের শুভেচ্ছা।

প্রতিবারের মতো এবারও ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক, এই প্রত্যাশা করছি।

পবিত্র এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভ‚মি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। রাব্বুল আলামিন আমাদের সহায়।

সূত্রঃ বিয়ানীবাজার দর্পণ।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন