নীড়পাতা সমকালীন সংবাদ বাংলাদেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার সময় পরিবর্তন

প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার সময় পরিবর্তন

সম্ভাবনা ডেস্ক:

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তৃতীয় ও চতুর্থ ধাপের সংশোধিত সময়সূচি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই)। বৃহস্পতিবার পরীক্ষার সংশোধিত তারিখ এবং কোন ধাপে কোন কোন জেলার পরীক্ষা হবে তা প্রকাশ করা হয়।

তিন পার্বত্য জেলা রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি বাদে ৬১ জেলার ২৪ লাখ এক হাজার ৯১৯ জন প্রার্থী প্রায় ১২ হাজার পদের বিপরীতে এ পরীক্ষায় অংশ নেয়ার কথা রয়েছে।

জানা গেছে, রাজস্ব খাতভুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ-২০১৮ লিখিত পরীক্ষার সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী প্রথম ধাপে ২৪ মে, দ্বিতীয় ধাপে ৩১ মে, তৃতীয় ধাপে ১৪ জুন এবং শেষ ধাপে ২১ জুন সকাল ১০টায় পরীক্ষা হওয়ার কথা ছিল।

ডিপিই’র সিনিয়র সহকারী সচিব মো. আতিক এস বি সাত্তার স্বাক্ষরিত নতুন সূচি অনুযায়ী, প্রথম ধাপে ২৪ মে এবং দ্বিতীয় ধাপের পরীক্ষা ৩১ মে নেয়া হবে। তবে তৃতীয় ধাপের পরীক্ষা ২১ জুন এবং চতুর্থ ধাপের পরীক্ষা হবে ২৮ জুন।

এর আগেও চার ধাপে এ নিয়োগের লিখিত পরীক্ষা শুরুর কথা থাকলেও, বিভিন্ন কারণে পরীক্ষা পিছিয়ে দেয়া হয়। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ পেতে গত বছরের ১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন করেন চাকরি প্রার্থীরা।

সূত্র: জাগো নিউজ 24।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন