নীড়পাতা অন্যান্য খবর ফরিদপুরে মাউশির মহাপরিচালকের দাফন সম্পন্ন

ফরিদপুরে মাউশির মহাপরিচালকের দাফন সম্পন্ন

12
0

সম্ভাবনা ডেস্ক:

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহাপরিচালক ও সরকারি রাজেন্দ্র কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মো. মাহাবুবুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার সকালে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে মরহুমের শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার আগে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশাররফ আলী এবং মরহুমের ছেলে আবিদুর রহমান শেষ শ্রদ্ধা জানিয়ে বক্তব্য দেন। পরে বিভিন্ন কলেজ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

জানাজায় অন্যান্যের মধ্যে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. এরাদুল হকসহ কয়েকশ’ মুসল্লি অংশ নেন।

জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা আব্দুল কাশেম কাইউমী। পরে রোভার স্কাউটের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার জানানো হয়। জানাজা শেষে তাকে শহরের আলীপুর কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মাহবুবুর রহমান ইন্তেকাল করেন। রোববার তার মরদেহ দেশে আনা হয়। ওই রাতেই মাউশিতে প্রথম নামাজে জানাজা এবং সোমবার সকালে মাগুরা জেলার সারঙ্গদিয়া গ্রামে মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

সূত্র:রাইজিংবিডি

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন