নীড়পাতা সকল বিভাগ বিনোদন বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন টেলি সামাদ

বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন টেলি সামাদ

23
0

সম্ভাবনা ডেস্ক:

মুন্সিগঞ্জ জেলার নয়াগাওয়ে বাবা-মায়ের পাশে শায়িত হবেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা টেলি সামাদ। শনিবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানান তার বড় মেয়ে সোহেলা সামাদ।

সোহেলা সামাদ বলেন, স্কয়ার হাসপাতাল থেকে টেলি সামাদকে ঢাকার বাসায় নেয়ার প্রস্তুতি চলছে। এদিন এশার নামাজের পর রাজধানীর পশ্চিম রাজাবাজার জামে মসজিদে টেলি সামাদের প্রথম নামাজে জানাজা হওয়ার কথা জানান তিনি।

টেলি সামাদের দীর্ঘেদিনের কর্মস্থল এফডিসিতে নেয়া হবে কিনা? এমন প্রশ্নে সোহেলা জানান, এফডিসি থেকে এখনো টেলি সামাদকে নেয়ার জন্য কেউ আগ্রহ দেখায়নি। তবে এফডিসি থেকে কেউ বললে অবশ্যই শেষ বারের মতো চলচ্চিত্রের সূতিকাগারে নেয়া হবে তাকে।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টেলি সামাদ। ৪ এপ্রিল জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। গত ডিসেম্বরে তিনি লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছিলেন।

গুণী এই অভিনেতা স্ত্রী নিগার সুলতানা এবং দুই মেয়ে সোহেলা সামাদ, সায়মা সামাদ ও ছেলে সুমন সামাদকে রেখে গিয়েছেন। স্ত্রী নিগার সুলতানা দুই মেয়ে এক ছেলে রেখে গেছেন।

ঢাকাই চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী ও জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ ১৯৭৩ সালে ‘কার বউ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

সূত্রঃ চ্যানেল আই অনলাইন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন