নীড়পাতা বাংলাদেশ সিলেট বিয়ানীবাজারের হক ইলেকট্রনিক্স ওয়ালটন ডিস্ট্রিবিউটর কনফারেন্স ২০১৯-এ সিলেট জোনে সেরা ৩য়

বিয়ানীবাজারের হক ইলেকট্রনিক্স ওয়ালটন ডিস্ট্রিবিউটর কনফারেন্স ২০১৯-এ সিলেট জোনে সেরা ৩য়

51
0

সম্ভাবনা ডেস্ক:

ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক পণ্য প্রস্তুত ও বিপণনকারী দেশের শীর্ষ ব্যান্ড প্রতিষ্ঠান ওয়ালটন কোম্পানীর পণ্য বিপণনে ব্যবসায়িক সাফল্য অর্জন করেছে বিয়ানীবাজারের ‘হক ইলেকট্রনিক্স’। ২০১৮ ব্যবসায়িক বর্ষের সাফল্যের স্বীকৃতি স্বরূপ ওয়ালটন ডিস্ট্রিবিউটর
কনফারেন্স ২০১৯-এ সিলেট জোনের মধ্যে হক ইলেকট্রনিক্স ৩য় স্থান অর্জন করেছে। ১২মার্চ মঙ্গলবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের সদর দপ্তরে ৩দিন ব্যাপী ওয়ালটন ডিস্ট্রিবিউটর কনফারেন্সর প্রথম দিনে হক ইলেকট্রনিক্স’র সত্বাধিকারী প্রতিশ্রুতিশীল সফল উদিয়মান ব্যবসায়ী জহিরুল হক রাজু’র হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন কোম্পানীর উর্ধ্বতন কর্তৃপক্ষ।
‘টুগেদার উই ক্যান চেঞ্জ দ্য ওয়ার্ল্ড’ এই স্লোগানে ওয়ালটনের আয়োজনে ওয়ালটনের সদর দপ্তরে শুরু হয়েছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের বৃহৎ সম্মেলন। তিন দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন সারা দেশের ৬ সহস্রাধিক ব্যবসায়ী। বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী, মোহাম্মদ রায়হান, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবির ও গোলাম মুর্শেদ, ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম এবং চিফ টেকনিক্যাল অফিসার মি. ইয়ান।

ওয়ালটনের নির্বাহী পরিচালক আমিন খানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধনী দিনে অংশ নিয়েছেন প্রতিষ্ঠানটির বিভিন্ন অঞ্চলের প্রায় ২ হাজার ডিস্ট্রিবিউটর এবং এরিয়া ম্যানেজার। সম্মেলনে অংশ নেওয়া ব্যবসায়ীরা সরেজমিনে বিভিন্ন উৎপাদন ইউনিট পরিদর্শন করেন। তারা বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া দেখে বিস্মিত হন। ওয়ালটনের সঙ্গে ব্যবসা করতে পেরে সন্তোষ প্রকাশ করেন।

সম্মেলনে বিভিন্ন অঞ্চলের সেরা ডিস্ট্রিবিউটর এবং ডিলারদের পুরস্কৃত করা হচ্ছে। এরই অংশ হিসেবে সিলেট জোনে সেরা ৩য় স্থান অর্জনকারী ওয়ালটন এর ডিপো বিয়ানীবাজারের হক ইলেকট্রনিক্স এর স্বতাধিকারী ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। অনূভূতি প্রকাশ করতে গিয়ে জহিরুল হক রাজু বলেন, সততা ও আন্তরিকতার সাথে ব্যবসা পরিচালনা করলে সাফল্য আসবেই। আর এ সাফল্যের পিছনে প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও সর্বপরি সম্মানিত ক্রেতাগণের অবদান অনস্বীকার্য। তাই আমার প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, সম্মানিত ক্রেতা ও আমার শুভাকাঙ্খিদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। এছাড়া ওয়ালটন কোম্পানীর সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন