নীড়পাতা খেলাধুলা বিয়ানীবাজারে আন্তর্জাতিক ক্রীড়া দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে আন্তর্জাতিক ক্রীড়া দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

23
0

সম্ভাবনা ডেস্ক:

‘ক্রীড়ায় বিশ্ব সম্প্রীতি, বাংলাদেশের অগ্রগতি’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিয়ানীবাজারে পালিত হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিয়ানীবাজার পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় গিয়ে যুক্ত হয়।

সহকারি শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া’র সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আব্দুস হসুকুর বলেন, খেলাধুলা একটি শিল্প। খেলাধুলার মূল কথাই হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। সুস্থ-সবল দেহ-মন এবং দেশ ও জাতির প্রতি ভালবাসা তৈরিতে খেলাধুলা অপরিহার্য। খেলাধুলা শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্বজ্ঞান, কর্তব্যপরায়ণতা ও সহনশীলতার শিক্ষা দেয়। অপরাধ প্রবণতা কমায়। খেলাধুলা যুবসমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে।

আলোচনা সভায় বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খছরু, যুগ্ম সম্পাদক নুরুল হকসহ স্থানীয় ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদী জনগণ উপস্থিত ছিলেন।

সূত্রঃ বিয়ানীবাজার কন্ঠ।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন