নীড়পাতা খেলাধুলা বিয়ানীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল র্টুনার্মেন্টের...

বিয়ানীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল র্টুনার্মেন্টের উদ্বোধন

সম্ভাবনা ডেস্ক।জাতির জনক বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল র্টুনার্মেন্টের উদ্বোধন হয়েছে। বিয়ানীবাজার উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে গতকাল শুক্রবার বিকালে ৪টায় পৌরশহরের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর।
উপজলো ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভা মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ও এমএ মান্নান, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, ক্রীড়া ভাষ্যকার ও সম্ভাবনা নিউজের সম্পাদক মাছুম আহমদ ।

উদ্বোধনী দিনের প্রথম খেলায় আলীনগর ইউনিয়ন দলকে ১-০ গোলে তিলপাড়া ইউনিয়ন দল জয়লাভ করেছে এবং দ্বিতীয় খেলায় দুবাগ ইউনিয়ন দল খেলায় অংশগ্রহণ না করায় বিয়ানীবাজার পৌরসভা জয়লাভ করেছে।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন