নীড়পাতা বাংলাদেশ সিলেট বিয়ানীবাজারে নিসচা’র মাসব্যাপী সচেতনতামূলক প্রচারাভিযান শুরু

বিয়ানীবাজারে নিসচা’র মাসব্যাপী সচেতনতামূলক প্রচারাভিযান শুরু

29
0

সম্ভাবনা ডেস্ক:

‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’- এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) বিয়ানীবাজার উপজেলার কমিটির উদ্যোগে মাসব্যাপী সচেতনতামূলক প্রচারাভিযান শুরু হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় পঞ্চখন্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে এক সভা আয়োজনের মধ্য দিয়ে সচেতনতামূলক প্রচারাভিযান কর্মসূচির উদ্বোধন করা হয়।

নিসচা’র আহবায়ক সাংবাদিক সুফিয়ান আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব শফিউর রহমান শফির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পঞ্চখন্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাসিব জীবন। বিশেষ অতিথি ছিলেন নিসচা’র উপদেষ্টা, সাংবাদিক ও সংগঠক শাবুল আহমদ।

এসময় বক্তারা সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতামূলক এবং পথ নিরাপত্তার বিভিন্ন দিক তুলে ধরে বলেন, ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবছর ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হবে। বক্তারা বলেন, সচেতনতাই পারে চালক, যাত্রী, পথচারীসহ সকলকে সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা করতে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা শিব্বির আহমদ, নিরাপদ সড়ক চাই নিসচা’র বিয়ানীবাজার উপজেলার যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল নোমান, সদস্য শহিদুল ইসলাম সাজু, আহমেদ কবির, আমিনুল ইসলাম বুলবুল, আল রাহাত, মিছবাহ উদ্দিন, সাবের হোসেন তানজীর,সংবাদকর্মী আহমেদ রেজা প্রমুখ।

উল্লেখ্য, ৩১ অক্টোবর পর্যন্ত মাসব্যাপী উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ, হাট-বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকায় সচেতনতামূলক প্রচারাভিযান কার্যক্রম পরিচালনা করা হবে বলে উপজেলা শাখার নেতৃবৃন্দরা জানিয়েছেন।

সূত্রঃ বিয়ানীবাজার নিউজ 24।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন