নীড়পাতা সফলতা বিয়ানীবাজারে রোটারিয়ান আলাল উদ্দিন এর উদ্যোগে গৃহ প্রদান

বিয়ানীবাজারে রোটারিয়ান আলাল উদ্দিন এর উদ্যোগে গৃহ প্রদান

বিয়ানীবাজারে রোটারিয়ান অালাল উদ্দিন এর উদ্যোগে গৃহ প্রদান।।

সম্ভাবনা ডেস্ক।বিয়ানীবাজার পৌরসভার মুরাদগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর ইনকামিং সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন এর মহতি উদ্যোগে পৌরসভার নিদনপুর গ্রামের তেলিটিল্লার মৃত কালা মিয়ার মেয়ে গৃহহীন হতদরিদ্র রায়না বেগমকে ৪ রোম বিশিষ্ট একটি পাকা ঘর নির্মাণ করে দেন।

রোটারিয়ান অালাল উদ্দিন গত রামাদানে গৃহহীন হতদরিদ্র রায়না বেগমকে বসত ঘরটি বানিয়ে দিবেন বলে আশ্বাস দিয়েছিলেন। সেই অনুযায়ী রোটারিয়ান অালাল উদ্দিন তিনির ঘনিষ্ঠ কয়েক জনের সাথে কথা বলেন এবং একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী বন্ধু ফয়জুল ইসলাম দেশে অাসলে তাহার সাথে ঘরটির বিষয় নিয়ে অালোচনা করেন। তখনই ফয়জুল ইসলাম এই মহৎ কাজের জন্য এগিয়ে আসেন এবং ঘরটি নির্মাণ করতে তিনি অার্থিক ভাবে সাহায্য ও সহযোগিতা করেন এবং লন্ডনস্থ গ্রামের অনেকের কাছ থেকে টাকা সংগ্রহ করেন।

অার্থিক ভাবে অার সহযোগিতা করেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহিম, মুজিবুর রহমান, বেলজিয়াম প্রবাসী মামুনুর রশীদ মালেক সহ দেশ-বিদেশের অনেকে।

অার সহযোগিতা করেন মুরাদগঞ্জ বাজারের ব্যবসায়ী হাজী ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক অলিউর রহমান।

রোটারিয়ান অালাল উদ্দিন এর এই মানবিক ও মহৎ কাজ যেমন প্রশংসনীয় তেমনি অনুসরণীয়। কোন আনুষ্ঠানিকতা ছাড়াই নিরবে তিনি গৃহহীন রায়নাকে বেগমকে বসত ঘরটি নির্মান করে দেন। হতদরিদ্র রায়না বেগম এই ঘরটি পেয়ে খুবই আনন্দিত।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন