নীড়পাতা বাংলাদেশ সিলেট বিয়ানীবাজারে স্পর্শ সোস্যাল মিডিয়ার ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

বিয়ানীবাজারে স্পর্শ সোস্যাল মিডিয়ার ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

16
0

সম্ভাবনা ডেস্ক:

বিয়ানীবাজার উপজেলার ভিন্নধর্মী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘স্পর্শ সোস্যাল মিডিয়া’র ৬ষ্ঠ বর্ষপূর্তি সম্পন্ন হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) বিকালে স্পর্শের প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে শোভাযাত্রা এবং রয়েল স্পাইসি রেস্টুরেন্টে কেক কর্তন ও আলোচনা সভার মাধ্যমে এ পূর্তি পালন করা হয়।

স্পর্শ সভাপতি এম. সাইফুর রহমান সাইফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, স্পর্শ উপদেষ্টা ছিদ্দিক আহমদ, সালেহ আহমদ, এনামুল হক, মো. আব্দুল গণি, এমরান হোসেন দিপক, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল কুদ্দুছ টিটু, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, ক্রীড়া ধারাভাষ্যকার মাছুম আহমদ, মীম টিভির চেয়ারম্যান সুজন আহমদ, স্পর্শ গর্ভিংবডির চেয়ারম্যান আহমদ হোসেন খান প্রমুখ। স্পর্শ সাধারণ সম্পাদক পার্থ পাল দিপক ও প্রথম যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন মুন্নার যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্পর্শ সাংস্কৃতিক সম্পাদক আহমদ রেজা চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন স্পর্শ সদস্য এইচ. এম সুমন, রেদওয়ান আহমদ রেজা প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) বিয়ানীবাজার শাখার সদস্য সচিব শফিউর রহমানসহ স্পর্শের নেতৃবৃন্দ।

বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রাটি বিয়ানীবাজার উপজেলা প্রাঙন থেকে শুরু করে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ বাজারস্থ স্পর্শের কার্যালয় পর্যন্ত পৌঁছে একটি অভিজাত রেস্টুরেন্টে এক আলোচনা সভায় এসে মিলিত হয়। সভায় অতিথিবৃন্দের সাথে কেক কর্তন করেন স্পর্শের পরিবার।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন