নীড়পাতা বাংলাদেশ সিলেট বিয়ানীবাজার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দু’ভাইস চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ

বিয়ানীবাজার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দু’ভাইস চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ

28
0

সম্ভাবনা ডেস্ক:

মঙ্গলবার (আজ) সকালে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী চেয়ারম্যান আতাউর রহমান খান ও ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ নতুন চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

পরে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন, পৌরসভা, ইউপি চেয়ারম্যানরা নতুন দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় হলভর্তি বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজন করতালি দিয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন।

ইউএনও কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী চেয়ারম্যান আতাউর রহমান খান নতুন পরিষদকে সর্বদা সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, আমরা নতুন-পুরনো একগাড়িতে চড়ে বিয়ানীবাজারের কাঙ্ক্ষিত উন্নয়ন করতে চাই। সমাজ থেকে অনিয়ম দুর্নীতি দূর করতে তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাছুম মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. আব্দুস শুকুর, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন