নীড়পাতা বাংলাদেশ সিলেট বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন’র ইফতার-দোয়া মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন’র ইফতার-দোয়া মাহফিল সম্পন্ন

136
0

সম্ভাবনা ডেস্ক:

বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার পৌরশহরের একটি অভিজাত রেস্তুরায় সন্ধ্যায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আহমেদ ফয়সাল’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাবুল আহমেদ’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, কেন্দ্রীয় মাধ্যমিক শিক্ষক সমিতির সহসভাপতি মজির উদ্দিন আনছার, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকশানা লিমা ও জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ছফর উদ্দিন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, উপজেলা সিপিবি’র সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ইউপি চেয়ারম্যান এমএফ এ আবু তাহের, মাহবুবুর রহমান ও এম এ মান্নান, সিনিয়র সাংবাদিক ও বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ, বিয়ানীবাজার প্রেসক্লাব সম্পাদক মিলাদ জয়নুল এবি মিডিয়া গ্রুপের সিইও ও আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, প্রমুখ।
সাংবাদিক মাওলানা ফয়জুর রহমান শিমুলের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করে মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসান শিক্ষক মাওলানা কামাল হোসেন আল মাত্থহুরী।
ইফতার মাহফিলে অংশ নেন উপেজলা সহকারি শিক্ষা কর্মকর্তা আশরাফুর ইসলাম ও মাছুম মিয়া, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সহসভাপতি হাসান শাহরিয়ার ও মুকিত মোহাম্মদ, রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, সাপ্তাহিক সম্ভাবনা সম্পাদক মাছুম আহমেদ, জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সুফিয়ান আহমদ, প্রচার সম্পাদক শিপার আহমদ পলাশ (দৈনিক কালেরকণ্ঠ), প্রকাশনা সম্পাদক তোফায়েল আহমদ (দৈনিক জালালাবাদ), ক্রীড়া সম্পাদক আবু তাহের রাজু (দৈনিক নয়াদিগন্ত/সবুজ সিলেট), এবং সদস্য রয়েল আহমদ (এনটিভি ইউরোপ) তাজবীর আহমদ ছাইম (যায়যায়দিন), শহীদুল ইসলাম সাজু ও আজিম উদ্দিন আরিফ (বিয়ানীবাজারনিউজ ২৪)।

এছাড়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাষ ও সাংগঠনিক সম্পাদক জোবের আহমদ, উপজেলা যুবলীগ নেতা রফিকুল হক চৌধুরী ও এস চৌধুরী তানু, উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেক, শিক্ষক আতিকুল ইসলাম রোকন, মোজাহিদুল ইসলাম ও আফজাল হোসেন, স্পর্শ সোস্যাল মিডিয়ার সভাপতি সাইফ আহমদ, সম্পাদক পার্থ পাল প্রমুখ।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন