নীড়পাতা বাংলাদেশ সিলেট বিয়ানীবাজার পৌরসভার ছয় নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

বিয়ানীবাজার পৌরসভার ছয় নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

বিয়ানীবাজার পৌরসভার ০৬ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

এম.বেলাল আহমদঃ বৈশ্বিক করোনা পরিস্থিতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বিয়ানীবাজার পৌরসভার ০৬ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) দুপুর ২ ঘটিকায় পৌরসভা হল রুমে
০৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় ও দেশ ও প্রবাসে আওয়ামী পরিবারের অর্থায়নে ওয়ার্ডের অসচ্ছল ও দরিদ্র ২০০ টি পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি বক্তব্যে মেয়র বলেন, করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন বাংলাদেশের মানুষের জন্য।সরকারের নির্দেশক্রমে আমরা করোনা মোকাবেলায় কাজ করছি। করোনা ভাইরাসে দেশ-বিদেশ সর্বত্র মানুষ আক্রান্ত এবং ঘর থেকে বের হতে পারছেন না। অনেকেই করোনায় পিতা-মাতা, ভাই-বোন ও নিকটাত্মীয় হারিয়ে শোকে কাতর। এরপরও প্রবাসীরা আমাদের আত্মিক স্বজন হওয়ায় তারা আমাদের ভুলেননি। দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে ছাত্রলীগ। এজন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিতরণী অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র মোঃআব্দুস শুকুর, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর নাজিম উদ্দিন,
সহ সাধারণ সম্পাদক লায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী আলফাজ উদ্দিন, ০৬ ওয়ার্ড আওয়ামীলীগে সাধারণ সম্পাদক হোসেন আহমদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, যুগ্র সম্পাদক সাইদুজ্জামান টিপু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব,বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আব্দুল হাসিব খোকন,সাবেক ছাত্রনেতা রুহেল আহমদ,ছাব্বির আহমদ, উপজেলা ছাত্রলীগনেতা আজাদুর রহমান আজাদ,০৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওছার আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শিপু,সুমন আহমদ, দেলওয়ার হোসেন মিষ্টু,রুহেল আহমদ, রেদওয়ান তানিম, রেজাউল হক নিশান, নাহিম আহমদ, পায়েল, মোঃ আলী প্রমূখ।

উল্লেখ্য, ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে সহায়তায় কর্মহীন এসব মানুষের বাড়ীতে গিয়ে এ ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হবে। সংগঠনের পক্ষ থেকে আগামীতেও যে কোন দূর্যোগে গ্রামের অস্বচ্ছল পরিবারের মধ্যেও সাহায্য করার আশ্বাস ব্যক্ত করেন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন