নীড়পাতা বাংলাদেশ সিলেট মরহুম মামুনুর রশিদ নুর মিয়ার সহধর্মিণী’র হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে...

মরহুম মামুনুর রশিদ নুর মিয়ার সহধর্মিণী’র হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন নুরুল ইসলাম নাহিদ

39
0

সম্ভাবনা ডেস্ক:

প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্থান্তর অনুষ্ঠানে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণ সাধন হচ্ছে তার ব্রত। মানব সেবার জন্য প্রধানমন্ত্রী প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এ সরকার অসুস্থ ও দুঃখি মানুষের পাশে রয়েছে।

রোববার বেলা ২টায় গোলাপগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী ইউনিয়নের অধিবাসী মরহুম মামুনুর রশিদ নুর মিয়ার পরিবারের কাছে প্রধানমন্ত্রীর পাঁচ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মরহুম মামুনুর রশিদ নুর মিয়ার সহধর্মিণী’র হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাক আকবর আলী ফখর, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, আনোয়ার হোসেন সুনা, তেরা মিয়া, আর্জমন্দ আলী, সেলিম উদ্দিন, সেলিম আহমদ, এমদাদ রহমান, জাফরান জামিল, আলীম উদ্দিন বাবলু, নাজিমুল হক লস্কর, বিদ্যুৎ জ্যোতি পুরকায়স্থ বাপ্পা, শুভ দেব প্রমুখ।

পরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি অসুস্থ লঙ্খীপাশা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মাহমুদ হুসেনকে দেখতে তার বাড়ীতে যান। কিছু সময় অবস্থান করে অসুস্থতার খোঁজখবর নেন। বিকালে তিনি অসুস্থ জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহকে দেখতে তার বাড়ীতে যান। অসুস্থ সৈয়দ মিছবাহর শারীরিক অবস্থার খোঁজ নেন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন