নীড়পাতা বাংলাদেশ সিলেট মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় স্বাস্হ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল ২০১৯)বর্ণাঢ্য উদ্বোধন উপলক্ষে...

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় স্বাস্হ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল ২০১৯)বর্ণাঢ্য উদ্বোধন উপলক্ষে ছোটদেশ কমিউনিটি ক্লিনিকের আয়োজনে র‍্যালী,আলোচনা সভা ও প্রবাসী সংবর্ধনা দেওয়া হয়।

54
0

সম্ভাবনা ডেস্ক:

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় স্বাস্হ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল ২০১৯)বর্ণাঢ্য উদ্বোধন উপলক্ষে ছোটদেশ কমিউনিটি ক্লিনিকের আয়োজনে র‍্যালী,আলোচনা সভা ও প্রবাসী সংবর্ধনা দেওয়া হয়।এতে ক্লিনিক কমিটির সম্মানিত সকল পর্যায়ের সদস্য, শুভানুধ্যায়ী, সংবর্ধিত প্রবাসী অতিথিবৃন্দ ও সেবাগ্রহীতার উপস্হিতিতে অনুষ্ঠান স্বার্থক ও সাফল্য মন্ডিত হয়েছে। জনাব আব্দুল হক( মাষ্টার) সাহেবের সভাপতিত্বে অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মন্জুরুল ইসলাম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব অব্দুল মালিক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃমুজিবুর রহমান মুজিব(৫ নং ইউপি সদস্য),জনাব মোঃজসীম উদ্দীন(৬ নং ইউপি সদস্য ),জনাব সামস উদ্দীন সোম এবং সিনিয়র শিক্ষক জনাব সাব্বির আহমদ বিশেষ অতিথির বক্তৃতা দেন।প্রধান অতিথির বক্তৃতায় দক্ষিন মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুল মালিক বলেন, জনগনের দোরগোড়ায় স্বাস্হ্যসেবা পৌঁছে দিতে আওয়ামীলীগ সরকারের এ অনন্য উদে্্যগ বিশ্বসভায় রোল মডেলে পরিনত হয়েছে এবং এর ধারাবহিকতা অব্যাহত থাকলে বাংলাদেশের এসডিজি অর্জনে আরও বেশি সহজ হবে।
পরে প্রবাসী সংবর্ধনায় ছোটদেশ গ্রামের কানাডা প্রবাসী জনাব নুরুল ইসলাম, ও কোনাগ্রামের আয়ারল্যান্ড প্রবাসী জনাব আব্দুল মুমিত( সাদেক) আজীবন দাতা সদস্য পদের জন্য আর্থিক অনুদানের প্রতিশ্রুতি দেন।আরেক সংবর্ধিত অতিথি ছোটদেশের ফ্রান্স প্রবাসী জনাব মুন্না আহমদ আর্থিক কিছু অনুদান দেন।
পরে একটি বিশাল র‍্যালী কোনাগ্রাম,ছোটদেশ এবং ফেনগ্রাম প্রদক্ষিণ করে কমিউনিটি ক্লিনিকে এসে শেষ হয়।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহিলা ইউপি সদস্য লিলি বেগম,কমিটির সদস্য জনাব ফখর উদ্দীন,জনাবা ছালমা বেগম,জনাবা মনোয়ারা খানম,জনাব হুমায়ুন কবির শাহিদ,জনাব সুহেলুর রহমান খান,সদস্য সচিব মোঃ মাহবুবুর রহমান, স্বাস্থ্য সহকারী সেলিনা আক্তার। অনুষ্ঠান পরিচালনা করেন ইয়াং স্টার স্পোর্টস ক্লাবের সভাপতি কামরুল ইসলাম তাপাদার ও ইয়াং স্টার স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক তারেক আহমদ।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন