নীড়পাতা বাংলাদেশ সিলেট রোটারিয়ান আলাল উদ্দিন ২০ টি বাসার ভাড়া মওকুফ করলেন

রোটারিয়ান আলাল উদ্দিন ২০ টি বাসার ভাড়া মওকুফ করলেন

মুরাদগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর ইনকামিং সেক্রেটারি, বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান অালাল উদ্দিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে ২০ টি বাসার ভাড়া মওকুফ করে দিলেন।

বিয়ানীবাজার পৌর শহরের সুপাতলায় পারিবারিক ২০ টি বাসা ও কলোনীর ভাড়া মওকুফ করে আবারও মানবতার পরিচয় দিলেন রোটারিয়ান অালাল উদ্দিন। এই সব বাসা ও কলোনিতে নিম্ম আয়ের মানুষ বসবাস করেন এবং কোভিড-নাইনটিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে এসব মানুষ কর্মহীন হয়ে পড়ায় এপ্রিল মাসের বাসা ভাড়া না নিয়ে তিনি মওকুফ করে দেন। তিনি বলেন, অামরা মানব কল্যাণে কাজ করি, বর্তমানে দেশের এই ক্রান্তিলগ্নে মানবিক কারনে আমি তাদের পাশে থেকে সহায়তা প্রদান করছি।

উল্লেখ্য, রোটারিয়ান অালাল উদ্দিন বিয়ানীবাজারে বিভিন্ন ভাবে মানব কল্যাণে কাজ করে যাচ্ছেন। এপ্রিল মাসে খুদেজা-অাবজান ট্রাস্টের মাধ্যমে নিদনপুর-সুপাতলা গ্রামে দুস্থ, হতদরিদ্র, দিনমজুর ও শ্রমজীবি ২০০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তখনও এসকল বাসা ও কলোনীতে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন রোটারিয়ান অালাল উদ্দিন। কিছু দিন অাগে রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর মাধ্যমে উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র ও নিম্ম আয়ের ৭০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি মানব কল্যাণে অার বেশি করে কাজ করার অাশাবাদ ব্যক্ত করে বলেন এ ধারায় সমাজের বিত্তবানরা এগিয়ে অাসলে সমাজ যেমন উপকৃত হবে তেমনি সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন