নীড়পাতা অন্যান্য খবর রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে ফ্যামেলি গেটটুগেদার ও নগদ অর্থ অনুদান...

রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে ফ্যামেলি গেটটুগেদার ও নগদ অর্থ অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্টিত

সম্ভাবনা ডেস্ক।রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে এবং রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টুর অর্থায়নে ক্লাবের ১৬ নং প্রজেক্ট সম্পন্ন করা হয়।
শুক্রবার (২০ নভেম্বর ২০২০) রাত ৮ ঘঠিকার সময় রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টুর বাড়িতে ফ্যামেলি গেটটুগেদার ও নগদ অর্থ অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ইমরান হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য মোঃ নজরুল হোসেন। প্রজেক্টের মধ্যে ছিল একটি মসজিদ ও দুটি মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান। ক্লাব সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন এর কাছে এ অনুদান প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান সালেহ আহমদ, পিপি রোটারিয়ান মোঃ নজরুল ইসলাম লিটন, পিপি রোটারিয়ান মিজানুর রহমান, আইপিপি রোটারিয়ান কামাল হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মতিন এন্ড স্পাউছ, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান ফয়জুল ইসলাম সুজেল, ভাইস প্রেসিডেন্ট ডা. আবু ইছহাক আজাদ, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন, প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টু, ট্রেজারার রোটারিয়ান সুমন আহমদ, রোটারিয়ান জামিল হোসেন, রোটারিয়ান হাছান আহমদ, রোটারিয়ান ফরহাদ হোসেন বাবলু, রোটারিয়ান শাবুল ইসলাম, রোটারিয়ান সুলতান আহমদ, রোটারিয়ান জানে আলম, রোটারিয়ান আব্দুস শুকুর বাবলু, ফার্স্ট লেডি ফৌজিয়া ইসলাম কান্তা, রোটারিয়ান লাইলী বেগম, রোটারিয়ান রাজ কুমার কর রাজন, রোটারিয়ান সাব্বির আহমদ, রোটারিয়ান এখলাছ উদ্দিন, রোটারিয়ান আনোয়ার হোসেন খাঁন, রোটারিয়ান আবু বক্কর সিদ্দিক, রোটারিয়ান ছালেখ আহমদ, রোটারিয়ান শাহজাহান সিদ্দিক ও রোটরেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এম এইচ মাহবুব, রোটরেক্ট জাফর আহমেদ ও রোটরেক্ট সদস্য বৃন্দ, প্রমুখ। পরিশেষে ক্লাব সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন এর জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করা হয়।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন