নীড়পাতা সকল বিভাগ রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের উদ্যোগে ইমাম বাড়িতে ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্টিত

রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের উদ্যোগে ইমাম বাড়িতে ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্টিত

সম্ভাবনা ডেস্ক।রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে এবং ক্লাবের সম্মানিত রোটারিয়ানদের আর্থিক সহযোগিতায় সুনামধন্য দীনি শিক্ষা প্রতিষ্ঠান ইমাম বাড়ি হযরত গোলাবসাহ (রঃ) হাফিজিয়া মাদ্রাসায় প্রায় ১০০ ছাএের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২ ঘটিকার সময় রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর সভাপতি রোটারিয়ান এমরান হোসেন এর সভাপতিত্বে ও তাঁহার পরিচালনায় এবং রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সভার কাজ শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী আজাদ উদ্দিন, বাজিদুর রহমান সন্স এন্ড ট্রাস্ট এর চেয়ারম্যান রোটারিয়ান আলহাজ্ব বাজিদুর রহমান, রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন, হযরত গোলাবসাহ (রঃ) হাফিজিয়া মাদ্রাসার সেক্রেটারি সাইফুল ইসলাম নিপু।  হাজী হোসেন আহমদ, হাজী অহিদুল হোসেন ধনু, অএ মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহতামীম মৌলানা মাসুক আহমদ, পিপি রোটারিয়ান সালেহ আহমদ, পিপি রোটারিয়ান নজরুল ইসলাম লিটন, পিপি রোটারিয়ান মিজানুর রহমান, আইপিপি রোটারিয়ান কামাল হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মতিন, ভাইস প্রেসিডেন্ট ডা. আবু ইসহাক আজাদ। আর উপস্থিত ছিলেন রোটারিয়ান জামিল হোসেন, রোটারিয়ান সাবুল ইসলাম, রোটারিয়ান সালেক আহমদ, রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার এর সেক্রেটারি রোটারেক্ট লিজন আহমদ বাবলু, আব্দুল কুদ্দুছ মজনু সহ রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর সম্মানিত রোটারিয়ান বৃন্দ এবং অত্র মাদ্রাসার ছাত্র ও শিক্ষক বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে অতিথিরা বলেন, ব্লাড গ্রুপ চেক-আপ খুবই জরুরি। কারণ আমাদের প্রত্যেকের রক্তের গ্রুপ জেনে রাখা খুবই প্রয়োজন। আমরা কেউই জানিনা কখন কার রক্তের প্রয়োজন হয়। রক্তের গ্রুপ জানা থাকলে জরুরি প্রয়োজনে সহজেই রক্তের গ্রুপ ম্যাচ করে যে কোন কেউ অন্য কাউকে রক্ত দিয়ে সহযোগিতা করা যায়।
তাই বক্তারা প্রত্যেকে রক্তের গ্রুপ জেনে রাখার আহবান জানান।

হাফিজ নোমান আহমেদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং অএ মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহতামীম মৌলানা মাসুক আহমেদের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের কাজ সম্পন্ন করা হয়।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন