নীড়পাতা খেলাধুলা রোর অব টাইগার্সের ৪র্থ বর্ষপূর্তি

রোর অব টাইগার্সের ৪র্থ বর্ষপূর্তি

10
0

সম্ভাবনা ডেস্ক:

হাটি হাটি পায়ে লাখ ছাড়িয়েছে ফেসবুক কেন্দ্রিক বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের গ্রুপ রোর অব টাইগার্স। মাঠে ক্রিকেটারদের সমর্থনে শুধু সীমাবদ্ধ থাকেনি সংগঠনটি।

বাংলাদেশের ক্রিকেটের সার্বক্ষনিক খোঁজ-খবর রেখে তা ফেসবুকের মাধ্যমে পৌছে দেয় সমর্থকদের। ফেসবুক কেন্দ্রিক বাংলাদেশ ক্রিকেট সমর্থক গ্রুপ রোর অব টাইগার্সের ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে রবিবার।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম সংলগ্ন মার্কেটের একটি ক্যাফেতে এই বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দলের প্রথম টি-২০ অধিনায়ক শাহরিয়ার নাফিস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজজি টোয়েন্টি২৪ ডট কম এর ক্রীড়া সম্পাদক এর রোর অব টাইগার্সের উপদেস্টা শামীম চৌধুরী।

বাংলাদেশের ক্রিকেটে অন্যতম স্মারক সংগ্রাহক জসিমউদ্দিন,বাংলাদেশ ক্রিকেট দলের পরিচিত সমর্থক টাইগার মিলন এবং গ্রুপটির ক্রিয়েটর ইএমডি সুমন ছিলেন উপস্থিত।

প্রধান অতিথি শাহরিয়ার নাফিসের হাত দিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সংগঠনটি।বাংলাদেশের ক্রিকেটের সুসময়,দু:সময়ে সমর্থকদের পাশে থেকে সমর্থনের আহ্বান জানিেয়েছেন শাহরিয়ার নাফিস। এই অনুষ্ঠানে শামীম চৌধুরীর লেখা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক দুই সভাপতি কে জেড ইসলাম এবং আলী আসগর লবি’র ২টি আত্মজীবনীমূলক বই প্রধান অতিথি শাহরিয়ার নাফিস এবং রোর অব টাইগার্সের ক্রিকেটরের হাতে তুলে দেয়া হয়। ২০১৯ বিশ্বকাপের কিছু স্মারকও তুলে দেন সংগঠনটির উপদেষ্টা শামীম চৌধুরী।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন