নীড়পাতা খেলাধুলা লন্ডনে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টে জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

লন্ডনে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টে জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

সম্ভাবনা ডেস্ক।বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্যের লন্ডন শহরে অনুষ্ঠিত হয়েছে ‘বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট’।
প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে।
খেলায় অংশ নেওয়া দলগুলো হচ্ছে ইউনাইটেড ফুটবল ক্লাব,বিয়ানীবাজার ফুটবল ক্লাব,কিউবিট টাউন ফুটবল ক্লাব,নিসচা ক্লাব,জয় এফসি ইউকে,গোল্ডেন লায়ন, ফ্রেন্ডস ইউনাইটেড ফুটবল ক্লাব ও স্টেপনি গ্রিন ক্লাব।
নকআউট পদ্ধতির এ টুর্নামেন্টে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে বিয়ানীবাজার ফুটবল ক্লাব ইউকে,স্টেপনি এফসি,ইউনাইটেড ফুটবল ক্লাব ও জয় এফসি।
প্রথম সেমিফাইনালে ‘বিয়ানীবাজার এফসি ইউকে কে ট্রাইবেকারে পরাজিত করে ফাইনালে যায় ‘স্টেপনি এফসি’।দ্বিতীয় সেমিফাইনালে জয় এফসি’ ১-০ গোলে ইউনাইটেড এফসি কে পরাজিত করে ফাইনালে ম্যাচে উত্তীর্ণ হয়।

পূর্ব লন্ডনের উইভার্স ফিল্ড মাটে রবিবার ১৩ সেপ্টেম্বর তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে জয় এফসি ২-১ গোলে স্টেপনি এফসি কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বিজয়ী দলকে পুরস্কার তুলে দেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফারুক,যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সহ টুর্নামেন্টের আয়োজক জামাল খান,বাবুল খান,এম এ সালাম,আব্দুল বাছির,আমিনুল হক জিলু ও যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন