নীড়পাতা বাংলাদেশ সিলেট শাহবাজপুর উপজেলা গঠনের মানচিত্রে বিয়ানীবাজারের পূর্ব মুড়িয়া! প্রতিবাদ সভায় তীব্র নিন্দা

শাহবাজপুর উপজেলা গঠনের মানচিত্রে বিয়ানীবাজারের পূর্ব মুড়িয়া! প্রতিবাদ সভায় তীব্র নিন্দা

302
0

সম্ভাবনা ডেস্ক:

বড়লেখা উপজেলাধীন শাহবাজপুর অঞ্চল। সম্প্রতি এ অঞ্চলকে উপজেলায় উন্নীত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে শাহবাজপুরবাসী। তারা বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়া অঞ্চলকে তাদের সাথে সংযুক্ত করে উপজেলা করতে চাচ্ছে। শাহবাজপুরবাসী ইতোমধ্যে পৃথক উপজেলা গঠনের লক্ষ্যে পূর্ব মুড়িয়াসহ একটি মানচিত্র অঙ্কন করেছে এবং এ বিষয়ে পূর্ব মুড়িয়াবাসীর সাথে কোনো পরামর্শ তো দূরে অবগত করেনি শাহবাজপুরবাসী বলে অভিযোগ করেন পূর্ব মুড়িয়ার দায়িত্বশীলবৃন্দ।

পৃথক উপজেলা গঠনের মানচিত্রে পূর্ব মুড়িয়াকে সংযুক্ত করার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে পূর্ব মুড়িয়াবাসী। শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৪ টায় সারপার হাফিজিয়া দাখিল মাদরাসা প্রাঙনে এ সভা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা হারিছ আলীর সভাপতিত্বে এবং স্থানীয় ছাত্রনেতা তুহিন তাপাদার সৌরভ ও মো. হারুনুর রশীদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন স্থানীয় কমিউনিটি নেতা সেলিম উদ্দিন আহমদ, মো. আব্দুস সামাদ, আব্দুল হাসিব, ফয়ছল আহমদ, সুলতান আহমদ টিপু, শাহিন আহমদ, স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল মতিন, সাংবাদিক আহমদ রেজা চৌধুরী, স্থানীয় ছাত্রনেতা তানজিল আহমদ চৌধুরী, আব্দুল হক প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুল কুদ্দুছ, স্থানীয় প্রবীণ মুরব্বী আব্দুল মতিন মতু, জামাল উদ্দিন চৌধুরী, ফখরুল ইসলাম চৌধুরী, আব্দুর রহিম দুদু, হোসেন সানোয়ার, দুদু মিয়া, প্রবাসী আলিম উদ্দিন, ছাত্রনেতা তুহিন, মাহিদ, হিমেল, মাজেদ, তানজু, জাহাঙ্গীর প্রমুখ।
সভায় তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, প্রতিবেশী শাহবাজপুর ইউনিয়ন উপজেলায় উন্নীত করার লক্ষ্যে পূর্ব মুড়িয়াকে মানচিত্রে অন্তর্গত করার যে ষড়যন্ত্রমূলক চক্রান্ত শুরু করা হয়েছে। এই ষড়যন্ত্র এখনোই বন্ধ করা না হলে গণ আন্দোলন শুরু হবে।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন