নীড়পাতা ফিচারড শিক্ষামন্ত্রীকে পেয়ে স্বস্তিতে সিলেট-৬ আসনের নেতা-কর্মীরা

শিক্ষামন্ত্রীকে পেয়ে স্বস্তিতে সিলেট-৬ আসনের নেতা-কর্মীরা

111
0

ডেস্ক নিউজ:
আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন ১১ জন। বিভক্তিও ছিল দলে। পাশাপাশি বিএনপি থেকে অবসর নেওয়া সাবেক ভাইস চেয়ারম্যান সমশের মবিন চৌধুরীর বিকল্পধারায় যোগদান এবং নির্বাচন করার বিষয়টি প্রচার পাওয়ায় সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনের সাংসদ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কী হবে, এ নিয়ে নেতা-কর্মীদের মধ্যে উদ্বেগ ছিল। অবশেষে সেই উদ্বেগ কেটে যায় নুরুল ইসলাম নাহিদের হাতে নৌকার মনোনয়নের চিঠি আসায়।

মনোনয়ন পাওয়ার আগে থেকেই নেত্রীর গ্রিন সিগন্যাল পেয়ে নির্বাচনী এলাকায় ছিলেন নুরুল ইসলাম নাহিদ। নিজ এলাকা বিয়ানীবাজারে থাকা অবস্থায় মনোনয়নের চিঠি পৌঁছালে নেতা-কর্মীদের মাঝে স্বস্তি ফেরে। নৌকায় ভরসা নাহিদই এমন প্রচারণায় দৃশ্যপট বদলে যায় বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের।

গোলাপগঞ্জ-বিয়ানীবাজার দুটি উপজেলা নিয়ে গঠিত সিলেট-৬ আসন। ২০০৮ সালে নবম সংসদ নির্বাচনে চারদলীয় জোট প্রার্থী জামায়াত নেতা মাওলানা হাবিবুর রহমানকে হারিয়ে আসনটি পুনরুদ্ধার করেন নুরুল ইসলাম নাহিদ।

দলীয় সূত্র জানিয়েছে, মনোনয়ন প্রত্যাশীদের তৎপরতায় দলের মধ্যে নানা রকম বিভাজন দেখা দেয়। এক সপ্তাহ আগে শিক্ষামন্ত্রী গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার গিয়ে তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করেন। শনিবার তিনি গোলাপগঞ্জে বড় পরিসরে কর্মিসভা করেন। এসব গুচ্ছ সভা থেকে নুরুল ইসলাম নাহিদের প্রতি নেতা-কর্মীদের আস্থা প্রকাশ পায়। নেতাকর্মীরা আবারও শিক্ষামন্ত্রীকে পেয়ে উচ্ছসিত। তাদের মধ্যে েএক ধরনের উৎসবমূখর ভাব বিরাজ করছে।

সিলেট জেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, দলের প্রতি আমাদের সর্বোচ্চ আনুগত্য রয়েছে। দলকে বিজয়ী করা ছাড়া আর কোনো বিকল্প নেই আমাদের। আমরা নুরুল ইসলাম নাহিদ কে পেয়ে খুশি। আশাকরি নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে পারব।  ’

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন