নীড়পাতা অন্যান্য খবর শিল্পপতি ও দাণবীর হেলাল খানের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

শিল্পপতি ও দাণবীর হেলাল খানের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

শিল্পপতি ও দাণবীর হেলাল খানের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা
গাজীপুরের কালীগঞ্জের ফুলদী নিবাসী মরহুম নাছিরউদ্দিন খানের (বেনু মিয়া ) তৃতীয় পুত্র, ধর্মভীরু, শিক্ষানুরাগী, সমাজসেবক, বিশিষ্ট শিল্পপতি ও দাণবীর আলহাজ্ব মুহাম্মদ হেলাল উদ্দিন খান (হেলাল খান) গত ৮ এপ্রিল বৃহস্পতিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা, মা, ভাই-বোন, অগনীত আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম হেলাল খানের মৃত্যুতে সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য মেহের আফরোজ চুমকী, জাতীয় পর্টির প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ আজম খান, ভাইস-প্রেসিডেন্ট আরিফুর রহমান খান, কালীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড. আশরাফি মেহেদী হাসান, সমাজকর্মী নূরুল হোসেন খান (বাবর মিয়া), শওকত হোসেন খান, নজরুল ইসলাম খান নঈম, জাহাঙ্গীর হোসেন খান, বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাজ্জাদ হোসেন খান রিপন, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আকন্দ (ফারুক), গাজীপুর গ্রুপের চেয়ারম্যান ফেরদৌস আহমেদ বাদল, হেলাল খানের ঘনিষ্ঠ বন্ধু ও বি.নিউজ গ্রুপের চেয়ারম্যান মাহফুজ হোসেন খান, জাফরুল্লাহ খান ফয়সাল, মোঃ কবির হোসেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এড. মাসুদ ছাড়াও হজ্জ এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব), অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব), বাংলাদেশ এগ্রো ফুড এসোসিয়েশন, ফুড এন্ড বেভারেজ এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা গভীর শোক, দুঃখ প্রকাশ করেন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

মৃত্যুর পূর্বপর্যন্ত তিনি সিয়াম এগ্রো ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া হেলাল খান হজ্জ এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব), অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব), বাংলাদেশ এগ্রো ফুড এসোসিয়েশন, ফুড এন্ড বেভারেজ এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের উচ্চপদে সম্পৃক্ত ছিলেন। তিনি এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ ধর্মীয় ও সামাজিক সংগঠনের উন্নয়নে বিপুল পরিমাণ অর্থ দান করে গেছেন। তার মৃত্যুতে পুরো ফুলদী গ্রাম শোকে মুহ্যমান হয়ে পড়ে। বাদ আসর ফুলদী স্কুল মাঠে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে পিতার পাশে সমাহিত করা হয়।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন