নীড়পাতা ফিচারড সম্ভাবনা.নিউজ এর শুভ উদ্বোধন ঘোষণা করলেন শিক্ষামন্ত্রী

সম্ভাবনা.নিউজ এর শুভ উদ্বোধন ঘোষণা করলেন শিক্ষামন্ত্রী

471
0

সম্ভাবনা ডেস্ক:
বিয়ানীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক সম্ভাবনা অনলাইন ভার্সনে যাত্রা শুরু করল। ২০১০ সাল থেকে শুরু হওয়া সাপ্তাহিক সম্ভাবনা পত্রিকাটির অনলাইন ভার্সন https://somvabona.news এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। আজ ৭ সেপ্টেম্বর শুক্রবার ঢাকার সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে সম্ভাবনা নিউজের আনুষ্ঠানিক যাত্রা শুরু হল।

সম্ভাবনা.নিউজ পোর্টলটির উদ্ধোধন ও অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি। অনুষ্ঠানে সম্মাণিত অতিথি হিসেবে উপস্থিত আছেন কবি নির্মলেন্দু গুণ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, ক্রীড়া ধারাভাষ্যকার আলফাজ উদ্দীন আহমেদ, ক্রীড়া বিশ্লেষক ডাঃ অনুপম হোসেন, ধারাভ্যকার সামুসল ইসলাম, পলাশ খান, সাইদুর রহমান, জামিলুর রহমান, বিয়ানীবাজার উপজেলার চেয়ারম্যান, বিয়ানীবাজার পৌরসভার মেয়র, বিভিন্ন মন্ত্রণালয় ও দফতরের সচিব, উপসচিব, সাংবাদিক ও মিডিয়া কর্মীরা উপস্থিত রয়েছেন। এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ক্রীড়া-শিল্প-সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের জাতীয় বিশিষ্টজনরা উপস্হিত আছেন।

সম্ভাবনা.নিউজ এর প্রকাশক ও সম্পাদক মাছুম আহমেদ জানিয়েছেন, এই পোর্টলটি সাহিত্য ও সংস্কৃতি, ক্রীড়া ও সামাজিক সংবাদ নির্ভর হবে। তিনি সম্ভাবনার অনলাইনে যাত্রার প্রাক্ষালে সকলের দোয়া কামনা করেছেন।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন