নীড়পাতা খেলাধুলা সাকিবের কারণেই শেষ চার নিশ্চিত করছে বার্বাডোস

সাকিবের কারণেই শেষ চার নিশ্চিত করছে বার্বাডোস

9
0

স্পোর্টস ডেস্কঃ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মাঠে নেমেই দুর্দান্ত খেলছেন সাকিব আল হাসান। অধিনায়ক তার প্রশংসায় পঞ্চমুখ।প্রথম ম্যাচে নাটকীয় ভাবে ১ রানে হেরে গিয়েছিল সাকিব আল হাসানের দল বার্বাডোস ট্রাইডেন্টস।‌ কিন্তু শেষ চার নিশ্চিতের বাঁচা-মরার ম্যাচে ২৫ রানে জয়লাভ করে প্লে-অফ নিশ্চিত করেছে সাকিবের দল বার্বাডোস ট্রাইডেন্টস।

ম্যাচ জয়ে সাকিবের অবদান রয়েছে অনেক। প্রথম ওভারেই উইকেট হারানো বার্বাডোস ট্রাইডেন্টসকে টেনে তোলেন সাকিব আল হাসান এবং জনসন চার্লস। এই দুইজন যোগ করেন ৬২ রান। যেখানে সাকিব আল হাসান করেন ২১ বলে ২২ রান। এছাড়াও শুরুতেই বল হাতে সেন্ট লুসিয়া জুকসকে চেপে ধরেন সাকিব।

৪ ওভার বোলিং করে ২০ রানে সাকিব নেন মূল্যবান একটি উইকেট। যে উইকেটটি ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। দারুণ খেলতে থাকা কলিন ইনগ্রামকে ২৫ রানে আউট করেন সাকিব। তাইতো ম্যাচ শেষে আলাদাভাবে সাকিব আল হাসানের প্রশংসা করলেন দলের অধিনায়ক জেসন হোল্ডার।

বিশেষ করে ম্যাচ জুয়ের অবদান বোলারদেরকে দিলেন অধিনায়ক। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেসন হোল্ডার বলেন, “আমাদের বোলাররা শুরু থেকেই দারুণ বোলিং করেছেন। ম্যাচ জয়ে অবশ্যই বোলারদের কৃতিত্ব দিতে হবে।

আমাদের বিশ্বাস ছিল ১৪০ রানের মধ্যে বিপক্ষ দলকে আমরা আটকাতে পারব। আর সেটি সম্ভব হয়েছে বোলার জন্যই। সাকিব, হ্যাডেন ওয়ালশ, হ্যারি গুর্নে‌ চমৎকার বোলিং করেছে। আমরা প্লে-অফে এই ধারাবাহিকতা বজায় রাখতে চাই”।

শুরুতেই অ্যালেক্স হেলস উইকেট হারিয়ে চাপে পড়ে বার্বাডোস। সেই চাপ সামাল দেন সাকিব আল হাসান এবং জনসন চার্লস। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেসন হোল্ডার আরো বলেন, “আমরা শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে ছিলাম।

সেখান থেকে দলকে দারুণভাবে ঘুরিয়ে নিয়ে গিয়েছেন সাকিব এবং জনসন চার্লস। তারা দারুণ ব্যাটিং করেছেন”। এছাড়াও শেষের দিকে জাস্টিন গ্রাভসের ব্যাটিংয়ের প্রশংসা করেছেন জেসন হোল্ডার।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন