নীড়পাতা প্রবাসের সেতুবন্ধন সাব্বির আহমেদকে ফ্রান্স আওয়ামী পরিবারের সংবর্ধনা।

সাব্বির আহমেদকে ফ্রান্স আওয়ামী পরিবারের সংবর্ধনা।

55
0

মিজানুর রহমান মিজান:
বিয়ানীবাজার উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী জনাব সাব্বির আহমেদের ফ্রান্সে আগমন উপলক্ষে ফ্রান্সে অবস্থানরত বিয়ানীবাজার উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দ্যোগে ১৪ই জুনাই বিকালবেলা গার্দোনর্দের এক অভিজাত রেস্টুরেন্টে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই ফুলের শুভেচ্ছা দিয়ে অথিতিকে বরণ করে নেয়া হয়।

যুবলীগ নেতা আব্দুল মুকিতে সভাপতিত্বে ও যুবলীগ নেতা হুসেন আহমেদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল খালিক বিশেষ অতিথি ছিলেন যুবলীগ নেতা সুমন আহমেদ, পূবসিলেট নিউজ ২৪ এর প্রদান সম্পাদক মিজানুর রহমান, আব্দুল আহাদ, আব্দুল্লাহ, হালিম আহমদ,হাসান আহমদ,হোসেন আহমদ, বিপ্লব আহমদ, মুহন আহমদ, সিদ্দিক আহমেদ, সফু,রানা আহমেদ, আব্দুল্লাহ, কালাম,তানজেল,তানজীর হুসাইন, হানিফ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অথিতি সাব্বির আহমেদ বলেন- এলাকার উন্নয়নসহ সার্বিক বিষয় যতটুকু পারি অবদান রেখেছি। এবং সামনের আরো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সবার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করার আহবান জানিয়ে আরো বলেন তার প্রতি এই ভালোবাসা কিংবা সময় দেয়ায় ফ্রান্সে আওয়ামী পরিবারের কাছে কৃতঘ্নতা প্রকাশ করেন

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন