নীড়পাতা সমকালীন সংবাদ বাংলাদেশ সিলেট গ্যাস ফিল্ডস’র সিবিএ নির্বাচনে হারুন-সোবহানের নেতৃত্বাধীন সংগঠন কর্মচারী লীগের বিশাল জয়

সিলেট গ্যাস ফিল্ডস’র সিবিএ নির্বাচনে হারুন-সোবহানের নেতৃত্বাধীন সংগঠন কর্মচারী লীগের বিশাল জয়


সম্ভাবনা ডেস্ক।সিলেট  গ্যাস  ফিল্ডস  লিমিটেড এর সিবিএ  নির্বাচনে জাতীয় শ্রমিক লীগ এর আওতা ভুক্ত হারুন- সোবহানের নেতৃত্বাধীন সংঠন কর্মচারী লীগ ( রেজিঃনং ১৮৮৯) বর্তমান সিবিএ কর্মচারী  ইউনিয়ন (রেজিঃ নং বি-১১০৬) কে হারিয়ে বিশাল ভোটের ব্যবধানে জয় লাভ করেছে। বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কোম্পানির ৬টি অফিসে ভোট গ্রহন কার্যক্রম অনুষ্ঠিত হয়। নির্বাচনে কর্মচারী লীগের প্রতীক ছিল চেয়ার এবং কর্মচারী ইউনিয়নের প্রতীক ছাতা। 

ভোটের ফলাফলে জানা যায় সিলেট  গ্যাস  ফিল্ডস এর ঢাকা লিয়াজো অফিসে ৮ টি ভোটের মধ্যে ৬ টি কর্মচারী লীগ ও ২টি কর্মচারী ইউনিয়ন, বিয়ানী বাজার  গ্যাস ফিল্ডস এ ১৩ ভোটের মধ্যে কর্মচারী লীগ ৯ টি ও কর্মচারী ইউনিয়ন ৪ টি, রশিদপুর গ্যাস ফিল্ডস এ ৫৮ ভোটের মধ্যে কর্মচারী লীগ ৪৩ টি ও কর্মচারী ইউনিয়ন ১৫ টি, কৈলাশ টিলা  গ্যাস ফিল্ডস এ ৫৯ ভোটের মধ্যে কর্মচারী লীগ ২১ টি ও কর্মচারী ইউনিয়ন ২৮ টি, সিলেট  গ্যাস ফিল্ডস এর প্রধান কার্যালয় এ  ৮৮ ভোটের মধ্যে কর্মচারী লীগ ৪৬টি এবং কর্মচারী ইউনিয়ন ৪২ টি ভোট পেয়েছে। মোট ভোটের মধ্যে কর্মচারী লীগ পেয়েছে ১২৫ এবং কর্মচারী ইউনিয়ন পেয়েছে ৯১ ভোট। 

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন