নীড়পাতা বাংলাদেশ সিলেট সিলেট বিভাগীয় আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্টিত

সিলেট বিভাগীয় আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্টিত

সম্ভাবনা ডেস্ক:

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, দেশের মানুষ টানা তৃতীয়বারের মতো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের ওপর তথা আওয়ামী লীগে আস্থা রেখেছেন। তারা আস্থা রেখেছেন বলে নৌকায় ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করে সরকার গঠনে সায় দিয়েছেন। এবার আওয়ামী লীগকে জনগণের সেই আস্থার প্রতিদান দিতে হবে। জনগণের প্রতি আওয়ামী লীগ নেতাকর্মীদের জন আকাঙ্ক্ষা পূরণে কাজ করতে হবে।

শনিবার দুপুরে সিলেট নগরের রিকাবীবাজারে কাজী নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, আগামী অক্টোবরে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন। এ সম্মেলনের আগে সারাদেশে ওয়ার্ড, ইউনিয়ন তথা তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে সুসংগঠিত করার কাজ শুরু হয়েছে। তৃণমূল থেকে জেলা-উপজেলার সম্মেলনের মাধ্যমে দলকে সংগঠিত করে জাতীয় সম্মেলন আয়োজন করা হবে। এ সম্মেলনকে সফল করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের পরিচালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, মাহমুদ উস সামাদ চৌধুরী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ।

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন