নীড়পাতা খেলাধুলা সিলেট সিক্সার্সের সেরা ১০ ফিউচার সিক্সার্স ব্যাটসম্যান

সিলেট সিক্সার্সের সেরা ১০ ফিউচার সিক্সার্স ব্যাটসম্যান

0
0

সম্ভাবনার ডেস্ক:

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিক্সার্সের সেরা ১০ জন ব্যাটসম্যানকে নির্বাচিত করা হয়েছে। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের এই ফ্র্যাঞ্চাইজিটি গত বছর সেরা ১০ জন পেসার বাছাই করে ছিলো। এবার ফিউচার সিক্সার্স প্রোগ্রামের জন্য বিভাগের চার জেলা থেকে সেরা দশজনকে বাছাই করা হলো।

সিলেট জেলা স্টেডিয়ামে বৃহস্পতিবার সকালে সেরা ১০জনকে বাছাই করেন সিক্সার্সের কোচ ও সিক্সার্স কর্মকর্তারা। সেরা দশ জনের সকলেই পরিচিত মুখ। তাঁরা বিভিন্ন বয়স ভিত্তিক দলসহ লিগে খেলেছেন। বাছাই শেষে বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিক্সার্স চেয়ারম্যান সাহেদ মুহিত।

সেরা নির্বাচিত হওয়া ব্যাটসম্যানরা হলেন- তরিকুল, সৌরভ, ফাহিম, সজীব, মোহন, গালিব, সায়েম, জয়ন্ত, সোহাদুল ও অর্ক। সিলেট সিক্সার্স এই ব্যাটসম্যানদের উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করবে।

সিলেটীদের মালিকানায় বিপিএলে ফেরা ফ্র্যাঞ্চাইজিটি গত আসরে প্রথমবারের মতো অংশ গ্রহণ করে সেরা দশজন বোলারকে নির্বাচিত করেছিলো। তাদেরকে শুধুমাত্র সিক্সার্সের নেট বোলিং করার সুযোগ দেওয়া হয়। তবে ব্যাটসম্যানদের ফিউচার সিক্সার্স প্রোগ্রামের আওতায় কি প্রোগ্রামে রাখা হবে তা এখনো অফিসিয়ালি নিশ্চিত করা হয়নি। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, বিদেশী কোচদের অধীনে এই ব্যাটসম্যানের প্রশিক্ষণের সুযোগ দেওয়া হবে।

চার জেলায় নির্বাচক হিসেবে ছিলেন সিলেট সিক্সার্সের সহকারী কোচ এ. কে. এম মাহমুদ ইমন, ইমরান আজাদ, তপন কুমার মালাকার, রেদওয়ান আহমদ, রিংকু সরকার, মইন উদ্দিন তালুকদার সাচ্চু ও সিক্সার্স কর্মকর্তারা।

সূত্র:এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম

রিপ্লাই করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে আপনার নাম লিখুন